1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

তিন মামলায় পিয়াসা আরও ৮ দিনের রিমান্ডে

  • আপডেট টাইম : শুক্রবার, ৬ আগস্ট, ২০২১
  • ২২০ বার পঠিত

অনলাইন ডেস্ক: মাদক নিয়ন্ত্রণ আইনে করা তিনটি মামলায় মডেল ফারিয়া মাহবুব পিয়াসার আরও আট দিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত। শুক্রবার বিকালে ঢাকার মহানগর হাকিম রাজেশ চৌধুরীর আদালত এই রিমান্ডের আদেশ দেন।

এর আগে তিন দিনের রিমান্ড শেষে ঢাকার মুখ্যমহানগর হাকিম আদালতে পিয়াসাকে হাজির করা হয়। তার বিরুদ্ধে গুলশান ও ভাটারা থানার ১০ দিন করে ২০ দিন এবং খিলক্ষেত থানার সাত দিন মোট ২৭ দিনের রিমান্ড আবেদন করেন মামলার তদন্ত কর্মকর্তারা। এসময় আসামিপক্ষের আইনজীবীরা পিয়াসার রিমান্ড বাতিল চেয়ে জামিনের আবেদন করেন।শুনানি শেষে বিচারক গুলশান থানার মামলায় দুই দিন, ভাটারা ও খিলক্ষেত থানার মামলায় তিন দিন করে মোট আট দিনের রিমান্ডের আদেশ দেন।

গত রবিবার (১ আগস্ট) রাত পৌনে ১২টার দিকে ঢাকা মহানগর ডিবি উত্তরের একটি দল বারিধারার বাসা থেকে আটক করে মডেল পিয়াসাকে। তার বাসা থেকে দেশি-বিদেশি মদ ও ইয়াবাসহ বিভিন্ন ধরনের মাদক জব্দ করা হয়।পরদিন গুলশান থানার দায়ের করা মাদকের মামলায় জিজ্ঞাসাবাদের জন্য ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট শহিদুল ইসলামের আদালত তার তিন দিনের রিমান্ডের আদেশ দেন। তিন দিন জিজ্ঞাসাবাদ শেষে শুক্রবার তাকে আদালতে তোলা হয়।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..